বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরগুনায় জেএমবির ২ সদস্য আটক

বরগুনায় জেএমবির ২ সদস্য আটক

বরগুনা জেলায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির দাওয়াতি শাখার দুই সক্রিয় সদস্যকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ উগ্রপন্থী বই এবং লিফলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- বরগুনা সদর উপজেলার কদমতলা গ্রামের আবদুর রহমান (৪৪) ও একই উপজেলার ক্রোক গ্রামের মো. আলমগীর (৪৩)।

সোমবার (২৭ এপ্রিল) বিকেলে বরিশাল র‌্যাব-৮ এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত রোববার (২৬ এপ্রিল) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার সদর উপজেলায় অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জেএমবির দাওয়াতি কার্যক্রমে সম্পৃক্ত বলে স্বীকার করে।

এছাড়া তারা দাওয়াতি কাজ পরিচালনার জন্য ঢাকা, বরিশাল, বরগুনাসহ দেশের বিভিন্ন স্থানে গোপন মিটিং লিফলেট বিতরণ এবং সদস্য সংগ্রহ কার্যকম পরিচালনা করে যাচ্ছে বলে স্বীকার করে।

বিভিন্ন সময় পূর্বে গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদেও ধৃত আসামিদের বিরুদ্ধে উগ্রপন্থী কাজের সাথে সংশ্লিষ্টতা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আবদুর রহমান ও মো. আলমগীরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তাদের অন্যান্য সহযোগীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-৮ তৎপর রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech